ত্রাণ কার্যক্রমে স্বচ্ছতা নিশ্চিতে সরকার কঠোর অবস্থানে: ওবায়দুল

১১ মে,২০২০

ত্রাণ কার্যক্রমে স্বচ্ছতা নিশ্চিতে সরকার কঠোর অবস্থানে: ওবায়দুল

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: ত্রাণ কার্যক্রমে স্বচ্ছতা নিশ্চিত করতে শেখ হাসিনার সরকার কঠোর অবস্থানে আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

যারা দলীয় পরিচয়ে অনিয়ম করবে, তাদের স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনার সরকারের শুদ্ধি অভিযান এখনও চলমান।

আজ সোমবার তিনি তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, করোনাভাইরাস বিস্তার রোধ করতে সরকার চিকিৎসা ক্ষেত্রেও সক্ষমতা বাড়িয়েছে।

তিনি বলেন, সম্মুখসারিতে তারুণ্যের শক্তি হিসেবে নতুন ডাক্তার ও নার্স যুক্ত হওয়ায় করোনা প্রতিরোধ লড়াইয়ে নতুন গতির সঞ্চার হয়েছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দেশ যখন করোনার করালগ্রাসে বিপর্যস্ত, তখন জনগণের প্রত্যাশা ছিল বিএনপি ত্রাণ সাহায্য নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াবে। কিন্তু তারা তা না করে তাদের নেতাকর্মীদের ঈদ উপহার কিনে দিচ্ছে, এই দুর্যোগে যা কোনোভাবেই প্রত্যাশিত নয়।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

ইভিএমের ইন্টারনাল মেকানিজমে হেরেছি: তৈমুর

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার বলেছেন, ইলেক . . . বিস্তারিত

‘কাকা’কে সঙ্গে নিয়েই চলবেন আইভী

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে জয়ী হতে চলা সেলিনা হায়াৎ আইভী বলেছেন, সামনের দ . . . বিস্তারিত

 

 

 

 

 

 

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com