জামিন পাওয়া খালেদা জিয়ার নৈতিক অধিকার: ডা. জাফরুল্লাহ

২৩ মার্চ,২০২২

জামিন পাওয়া খালেদা জিয়ার নৈতিক অধিকার: ডা: জাফরুল্লাহ

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্ট্রি বীর মুক্তিযোদ্ধা ডা: জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, জামিন পাওয়া খালেদা জিয়ার মানবিক ও নৈতিক অধিকার। খালেদা জিয়া তো কাউকে জবাই করেননি। আমি মনে করি ন্যায়ের খাতিরে খালেদা জিয়াকে জামিন দেয়া উচিত।

আজ বুধবার দুপুরে আশুলিয়ার গণ বিশ্ববিদ্যালয়ে আলোকচিত্র উৎসবের অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

ডা: জাফরুল্লাহ চৌধুরী আরো বলেন, আন্দোলন করে দলীয় সরকারের অবসান ঘটাতে হবে। নির্বাচনে সবাইকে অংশ নিতে হবে। নির্বাচন কমিশনের মেরুদণ্ড সোজা করে ন্যায়ের পাশে দাঁড়াতে হবে। তারা যদি তা ডেলিভার করতে না পারেন তাদের উচিৎ হবে পদত্যাগ করা।

তিনি বলেন, এটা পরিষ্কার করে বলতে চাই এখন কেউ অনাহারে নেই। রাস্তার ওপর দাঁড়িয়ে টিসিবির পণ্য নেয়া অত্যন্ত অপমানজনক। আমি বারবার বলেছি, মাননীয় প্রধানমন্ত্রী আপনি রেশনিং করেন। সিন্ডিকেট না ভাঙ্গতে পারলে ধনী-দরিদ্রের বৈষম্য বাড়বে।

গণ বিশ্ববিদ্যালয় আয়োজিত আলোকচিত্র প্রদর্শনী উৎসবে এ সময় আরো উপস্থিত ছিলেন গবি উপাচার্য অধ্যাপক ড. মো: আবুল হোসেন, বিশিষ্ট অনুজীব বিজ্ঞানী ড. বিজন কুমার শীল, গণস্বাস্থ্য কেন্দ্রের সিইও ডা: মনজুর কাদির আহমেদ, জাতিসংঘ জনসংখ্যা পুরস্কারে ভূষিত প্রথম বাংলাদেশি নারী ডা: হালিদা হানুম আক্তার, আলোকচিত্র শিল্পী হাসান সাইফুদ্দীন চন্দন, ন্যাশনাল জিওগ্রাফিক ম্যাগাজিনের প্রচ্ছদে উপস্থাপিত প্রথম বাংলাদেশি আলোকচিত্র শিল্পী কে এম আসাদ প্রমুখ।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

ইভিএমের ইন্টারনাল মেকানিজমে হেরেছি: তৈমুর

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার বলেছেন, ইলেক . . . বিস্তারিত

‘কাকা’কে সঙ্গে নিয়েই চলবেন আইভী

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে জয়ী হতে চলা সেলিনা হায়াৎ আইভী বলেছেন, সামনের দ . . . বিস্তারিত

 

 

 

 

 

 

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com