পরিকল্পিতভাবে নিত্যপণ্যের দাম বৃদ্ধি করা হয়েছে: জামায়াতের আমীর

২০ মার্চ,২০২২

পরিকল্পিতভাবে নিত্যপণ্যের দাম বৃদ্ধি করা হয়েছে: জামায়াতের আমীর

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান বলেছেন, দেশে পরিকল্পিতভাবে নিত্যপণ্যের দাম বৃদ্ধি করা হয়েছে। এজন্য বাজার সিন্ডিকেট এককভাবে দায়ী নয় বরং রাজনৈতিক অপশক্তি এর পেছনে রয়েছে। কিন্তু সাধারণ মানুষ প্রতিবাদ করতে পারছে না। তারা যা বলতে চায় তা বলতে দেয়া হচ্ছে না। জুলুম-নির্যাতন সহ্য করলেও সাধারণ মানুষের মধ্যে সরকারের বিরুদ্ধে তীব্র ঘৃণা ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। তাই জনগণের ক্ষোভের মুখে সরকারকে একদিন ক্ষমতা থেকে বিদায় নিতে হবে।

আজ রোববার বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর আয়োজিত ওয়ার্ড সভাপতি-সেক্রেটারি, থানা কর্মপরিষদ-শূরা ও ততুর্ধ্ব দায়িত্বশীলদের ভার্চুয়াল শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আমীরে জামায়াত বলেন, ইতিহাস সাক্ষী অতীতে যারাই দেশ ও জাতির বিরুদ্ধে অবস্থান নিয়েছে এবং মানুষের ওপর জুলুম-নির্যাতন চালিয়েছে তারা কখনোই চিরস্থায়ী হয়নি।

আর কখনো হবেও না। দেশ আজ ভালো নেই। ভালো নেই জনগণও। দেশকে বদলাতে হলে সবার আগে নিজেকে বদলাতে হবে। এই পরিবর্তন হতে হবে অবশ্যই কুরআন-সুন্নাহর আলোকে। তাহলেই দেশে ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠা সম্ভব হবে।

কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মোহাম্মদ সেলিম উদ্দিনের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ডঃ মুহাম্মদ রেজাউল করিমের পরিচালনায় সহকারি সেক্রেটারি জেনারেল মাওলানা আব্দুল হালিমের দারসুল কুরআনের মাধ্যমে শুরু হওয়া শিক্ষাশিবিরে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারি সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি এএইচএম হামিদুর রহমান আযাদ, সিলেট মহানগরীর আমির এহসানুল মাহবুব জোবায়ের। আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমীর আব্দুর রহমান মুসা, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি লস্কর মোহাম্মদ তসলিম, মাহফুজুর রহমান, নাজিম উদ্দীন মোল্লা ও ডাঃ ফখরুদ্দীন মানিক প্রমূখ।

মন্তব্য

মতামত দিন

অর্থনীতি পাতার আরো খবর

বাংলাদেশ-ভারত বিমান চলাচল শুরু

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: করোনাভাইরাস মহামারির কারণে সাত মাসেরও বেশি সময় বন্ধ থাকার পর বুধবার থেকে শুরু হয়েছে বাংলাদেশ ও . . . বিস্তারিত

যেসব দেশ থেকে বাংলাদেশ খাদ্যপণ্য আমদানি করে

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: সম্প্রতি ভারত বাংলাদেশে পেঁয়াজ রপ্তানি বন্ধ করার পর, হঠাৎ করে দেশে পেঁয়াজের দাম কয়েকগুণ বেড়ে . . . বিস্তারিত

 

 

 

 

 

 

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com