ছিনতাইয়ের চেষ্টাকারী গুলিবিদ্ধ, সেনাবাহিনীর স্পেশাল ফোর্সের নিয়ন্ত্রণে বিমানবন্দর

২৪ ফেব্রুয়ারি,২০১৯

ছিনতাইয়ের চেষ্টাকারী আটক, বিমানবন্দরের দায়িত্ব নিয়েছে সেনাবাহিনীর স্পেশাল ফোর্স

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
চট্টগ্রাম: পাইলটের মাথায় অস্ত্র ঠেকিয়ে দুবাইগামী বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী ব্যক্তিকে গুলি করে আটক করা হয়েছে। সব যাত্রী, ক্রু ও পাইলটরা নিরাপদে বিমান থেকে নেমে গেছেন।

সেনাবাহিনীর স্পেশাল ফোর্স বিমানবন্দরের দায়িত্ব গ্রহণ করেছে।

পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছে আইএসপিআর।

ঘটনাস্থল থেকে একাধিক সূত্র বলছে, বিমানের বিজি-১৪৭ নম্বর ফ্লাইটটি চট্টগ্রাম থেকে ঢাকা হয়ে দুবাই যাওয়ার কথা ছিল। কিন্তু উড্ডয়নের পরপরই এ ঘটনা ঘটে।

এরপরই দ্রুত ফ্লাইটের সব যাত্রীকে নামিয়ে দেয়া হয়। বিমানটি রানওয়েতে অবস্থান করছে এবং সেটি ঘিরে রেখেছে সেনাবাহিনী, পুলিশ, র্যা বসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এর আগে বিমান সচিব জানিয়েছিলেন, সব যাত্রীদের নামিয়ে আনলেও বিমানের ভেতরে একজন যাত্রী ও একজন ক্রু রয়েছেন। তবে তাদেরকেও নিরাপদে নামিয়ে আনা হয়েছে।

সূত্র জানায়, বিমানটি রোববার বিকাল ৫টা ৪০ মিনিটের দিকে জরুরি অবতরণ করা হয়। বিমানবন্দরের একাধিক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। বর্তমানে সেখানে বিমান ওঠানামা বন্ধ রয়েছে।

বিমানটিতে অনবোর্ড যাত্রী ছিলেন সংসদ সদস্য এবং জাসদ নেতা মঈনুদ্দিন খান বাদল। তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, বিমান ছিনতাইকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলতে চায়।

তিনি জানান, অস্ত্র নিয়ে পাইলটের দিকে উদ্ধত হচ্ছিলেন ওই সন্ত্রাসী। ফলে ফ্লাইটটি দ্রুত অবতরণের সিদ্ধান্ত নেন পাইলট এবং ক্রুরা।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

মাঠ প্রশাসনে হঠাৎ কেন নিরাপত্তা ঝুঁকি

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনার পর উপজেলা পর্যায়ে প্রশাসনের কর্মকর . . . বিস্তারিত

সেনা-পুলিশে বিরোধের কোনো সুযোগ নেই: দুই বাহিনীর প্রধান

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: পুলিশের গুলিতে মেজর (অব.) সিনহা মো. রাশেদ খানের নিহত হওয়ার ঘটনাকে একটি বিচ্ছিন্ন ঘটনা বলে . . . বিস্তারিত

 

 

 

 

 

 

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com