যুবলীগ নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

১৫ ফেব্রুয়ারি,২০২২

যুবলীগ নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: বগুড়ায় প্রকাশ্য দিবালোকে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ত্রিভুজ প্রেমের বলি হয়েছেন মিরাজ আলী (১৮) নামের এক ওয়ার্ড যুবলীগ নেতা।

আজ মঙ্গলবার শহরের এ্যাডওয়ার্ড পার্কের ভেতরে বিকেল সাড়ে ৫টার দিকে ছুরিকাঘাত করা হয়। এ সময় মিরাজের বন্ধু মোহাম্মাদ নাজমুল ছুরিকাহত হয়েছেন।

শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে নাজমুলকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নিয়েছে সদর থানা পুলিশ।

নিহত মিরাজ শহরের বৃন্দাবন পাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে ও শহর যুবলীগের ২ নম্বার ওয়ার্ড সদস্য। এর আগে গত ১২ ফেব্রুয়ারি রাতে শহরের নিশিন্দারা খাঁপাড়া এলাকায় তুহিন বাবু ওরফে কুইন নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়।

নিহত মিরাজ আলীর ভাই আতাউর রহমান জানান, শহরের বাদুরতলা এলাকার এক মেয়ের সাথে প্রায় এক বছরের সম্পর্ক ছিল মিরাজের। একপর্যায়ে মেয়েটি মিরাজের সাথে সম্পর্ক ভেঙে গাবতলী উপজেলার এক ছেলের সাথে সম্পর্ক গড়ে তোলে। তারপর থেকে সেই ছেলেটি ফেসবুক ও মুঠোফোনে বারবার মিরাজকে হুমকি দিয়ে আসছিল।

নিহত মিরাজের বন্ধু আশিক জানান, যে মেয়েটির সাথে মিরাজের সম্পর্ক ছিল তার নতুন প্রেমিক পার্কে মীমাংসার জন্য তাকে ডেকেছিল। নাজমুল ও মিরাজ সেখানে মীমাংসার জন্য যায়। পরে অতর্কিকভাবে মিরাজের সাবেক প্রেমিকার বর্তমান প্রেমিক তার চার থেকে পাঁচ জন বন্ধুকে নিয়ে হামলা করে ও ছুরিকাঘাতে হত্যা করে।

বগুড়া সদর থানার তদন্ত পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, লাশ বর্তমানে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে। জড়িতদের ধরতে অভিযান চলছে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

মাঠ প্রশাসনে হঠাৎ কেন নিরাপত্তা ঝুঁকি

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনার পর উপজেলা পর্যায়ে প্রশাসনের কর্মকর . . . বিস্তারিত

সেনা-পুলিশে বিরোধের কোনো সুযোগ নেই: দুই বাহিনীর প্রধান

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: পুলিশের গুলিতে মেজর (অব.) সিনহা মো. রাশেদ খানের নিহত হওয়ার ঘটনাকে একটি বিচ্ছিন্ন ঘটনা বলে . . . বিস্তারিত

 

 

 

 

 

 

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com