বান্দরবান দু’পক্ষের সংঘর্ষে টুরিস্ট গাইডসহ ৩ জন নিহত

২২ মার্চ,২০২২

বান্দরবান দু’পক্ষের সংঘর্ষে টুরিস্ট গাইডসহ ৩ জন নিহত

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: বান্দরবানের রাঙামাটির রাজস্থলী সীমান্তের নতুনপাড়া এলাকায় সন্ত্রাসীদের দু’পক্ষের মধ্যে সংঘর্ষে একজন পথপ্রদর্শকসহ ৩ জন নিহত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে বান্দরবানে রাজবিলা ও রাঙামাটির রাজস্থলী সীমান্তের গাইন্দা ইউনিয়নের কেচি নতুনপাড়ার কাছে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর খবর পেয়ে সেখানে বান্দরবান থেকে সেনাবাহিনীর একটি টহল দল এলাকায় গিয়েছে। আশেপাশের পাড়াগুলোর লোকজনের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, জনসংহতি সমিতি ও মগ লিবারেশন পার্টির মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তবে যারা নিহত হয়েছেন তারা কোন দলের তা এখনো জানা যায়নি।

গাইন্দা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান পুচি মং মারমা সাংবাদিকদের বলেন, তার ইউনিয়নের বান্দরবান সীমান্তের কাছে কেচি নতুনপাড়া এলাকায় দু’দল সন্ত্রাসীদের মধ্যে সংঘর্ষে একজন পথপ্রদর্শকসহ তিনজনের লাশ সেখানে পড়ে রয়েছে। ঘটনাটি তারা নিরাপত্তাবাহিনীকে জানিয়েছেন।

বান্দরবানে অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, ঘটনাস্থলটি রাঙামাটির রাজস্থলী উপজেলার গাইন্দা ইউনিয়নের পড়েছে। তবে এলাকায় নিরাপত্তা বাড়ানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।

উল্লেখ্য, দীর্ঘদিন থেকে এলাকায় আধিপত্য বিস্তার ও চাঁদাবাজি নিয়ে মগ লিবারেশন পার্টি ও জনসংহতি সমিতির মধ্যে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছে। গত এক বছরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন নিহত হয়েছে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

মাঠ প্রশাসনে হঠাৎ কেন নিরাপত্তা ঝুঁকি

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনার পর উপজেলা পর্যায়ে প্রশাসনের কর্মকর . . . বিস্তারিত

সেনা-পুলিশে বিরোধের কোনো সুযোগ নেই: দুই বাহিনীর প্রধান

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: পুলিশের গুলিতে মেজর (অব.) সিনহা মো. রাশেদ খানের নিহত হওয়ার ঘটনাকে একটি বিচ্ছিন্ন ঘটনা বলে . . . বিস্তারিত

 

 

 

 

 

 

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com