জয়ার ‘দেবী’ দেখে সিনেমায় অভিনয় করার আগ্রহ প্রকাশ করলেন মিথিলা

২৬ অক্টোবর,২০১৮

জয়ার ‘দেবী’ দেখে সিনেমায় অভিনয় করার আগ্রহ প্রকাশ করলেন মিথিলা

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: মিথিলা টিভি নাটকে মাঝে নিয়মিত না হলেও এখন বেশ নিয়মিতই কাজ করছেন। নাটক ও বিজ্ঞাপনে হয়েছেন সরব। গেলো ঈদে বাংলালিংকের নাটক ‘বিয়ের দাওয়াত রইলো’তে অভিনয় করে বেশ সাড়া ফেলেছিলেন। নাটকটি নির্মাণ করেছিলেন রেদওয়ান রনি।

ছোট পর্দা জয় করে এবার সিনেমায় অভিনয় করার আগ্রহ প্রকাশ করলেন মিথিলা। তার সিনেমাতে আসার প্রতি আগ্রহ তৈরি করেছেন জয়া আহসান। মিথিলাকে সিনেমায় আসার অনুপ্রেরণা তৈরি করে দিয়েছে জয়া। বিষয়টি ভালোভাবে জানা যাক মিথিলার কাছেই।

এ বিষয়ে মিথিলা বললেন, চলচ্চিত্র অনেক বড় একটা প্লাটফর্ম। আসলে চলচ্চিত্রে অভিনয়ের জন্য এতদিন সময় বের করতে পারিনি। তাই এখন পর্যন্ত চলচ্চিত্রে আর অভিনয় করা হয়ে ওঠেনি। কিছুদিন আগে জয়া আপার ‘দেবী’ সিনেমা দেখে আসলাম।

ছবিটা দেখার পর আমার অনেকটাই আগ্রহ জন্মেছে চলচ্চিত্রে কাজ করার এবং এখন বলতে গেলে আমি পুরোপুরি মানসিকভাবে চলচ্চিত্র করার জন্য প্রস্তুত।

মিথিলা আরো বলেন, যদি ভালো গল্প, গুণী পরিচালক এবং অন্যান্য কিছু ব্যাটে বলে মিলে যায় তাহলে হয়তো শিগগিরই চলচ্চিত্রে অভিনয় করব।

মিথিলার সাম্প্রতিক ব্যস্ততা ছোটপর্দা ঘিরেই। কয়দিন আগেই একটি বাংলালিংকের বিজ্ঞাপন চিত্রে মডেল হয়েছেন মিথিলা। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব। প্রথমবারের মতো আদনান আল রাজীবের নির্দেশনায় বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। সেই সাথে বাংলালিংকের বিজ্ঞাপনেও এটা মিথিলার প্রথম কাজ।

এদিকে ইফতেখার আহমেদ ফাহমির ‘একটি সবুজ ব্যাগ’ ও আর বি প্রীতমের ‘ওয়েলকাম টু ফ্যামিলি’ শিরোনামে দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ করেছেন মিথিলা।

২০০৩ সালে অমিতাভ রেজার নির্দেশনায় ক্লোজ আপের বিজ্ঞাপন চিত্রে মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন। এরপর স্কয়ারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দু-বছর কাজ করার পাশাপাশি স্কয়ারের অনেক পণ্যের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন তিনি।

যার বেশিরভাগ বিজ্ঞাপনই নির্মাণ করেছেন অমিতাভ রেজা। মোস্তফা সরয়ার ফারুকী নির্দেশিত মিথিলা ও তাহসানের জনপ্রিয় বিজ্ঞাপন ছিল জুঁই নারিকেল তেলের বিজ্ঞাপনটি। এর পর আরও বিভিন্ন প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে মডেল হয়েছেন মিথিলা।

চাকরি এবং সন্তান নিয়েই মিথিলাকে ভীষণ ব্যস্ত সময় পার করতে হয়। সন্তান বড় হচ্ছে তাই এখন সেই ব্যস্ততা একটু কমেছে। এই কারণেই মিথিলা এখন চলচ্চিত্রে অভিনয়েরও আগ্রহ প্রকাশ করেছেন।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

বাংলা ওয়েব সিরিজ নিয়ে বিতর্কের কারণ কী: যৌনতা, নাকি অন্যকিছু

নিজস্ব প্রতিবেদক আরটিএনএনঢাকা: রুখসানা আহমেদ ঢাকার মগবাজার এলাকার বাসিন্দা। একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী করেন। গত ঈদ . . . বিস্তারিত

দুষ্ট লোকের মন্দ কথায় কান দিবেন না, আমি ঋণখেলাপি নই: ফারুক

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা-১৭ আসনের আওয়ামী লীগের প্রার্থী বাংলা চলচ্চিত্রের অভিনেতা ফারুক বলেছেন, দুষ্ট লোকের মন . . . বিস্তারিত

 

 

 

 

 

 

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com