সাকিরার সাথে প্রেমের খেসারত দিতে হয়েছিল গেরার্ডকে

০৮ সেপ্টেম্বর,২০২১

সাকিরার সাথে প্রেমের খেসারত দিতে হয়েছিল গেরার্ডকে

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: বার্সেলোনা তারকা গেরার্ড পিকে বলেছেন, কলম্বিয় গায়িকা সাকিরার সাথে সম্পর্ক গড়ে উঠার পর বার্সেলোনার তৎকালীন কোচ পেপ গার্দিওলার সাথে তার সম্পর্কের অবনতি হয়েছিল। ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ২০০৮ সালে ফের বার্সেলোনায় যোগ দেন পিকে। পরবর্তী চার বছর কোচ গার্দিওরার অধীনে লা লিগার তিনটির পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগের দুই শিরোপা জয়েরও অংশিদার ছিলেন পিকে।

পিকে বলেন, তবে গার্দিওলার শেষ বছরটিতে খেলোয়াড় ও কোচের মধ্যে সম্পর্কের অবনতি হয়েছিল। এর নেপথ্যে বেশ কয়েকটি কারণও ছিল।

সোমবার লা সোতানাকে পিকে বলেন, তার সাথে আমাদের মধ্যে একটি বিরোধ তৈরি হয়েছিল। শুধু যে আমার সাথে হয়েছে তা নয়। গোটা ড্রেসিংরুমেই সেটি ছড়িয়ে পড়েছিল। হোসে মরিনহোর সাথে প্রতিদ্বন্দ্বিতা আমাদের অনেকটা হতাশ করেছিল। পেপ সবকিছুরই নিয়ন্ত্রণ করতে চাইতেন। যার কারণে এমনটা হয়েছিল।

তিনি বলেন, আর আমি যখন সাকিরার সাথে ডেটিং শুরু করি, তখন পেপ গার্দিওলার সাথে আমার সম্পর্কের পরিবর্তন ঘটে। অবশ্য এখন আমাদের মধ্যে বেশ ভালো সম্পর্ক রয়েছে। কিন্তু ওই সময় আমাকে ব্যাপক চাপে রেখেছিলেন। আমার মনে হতো, অনুশীলনে আমাকে সবকিছু একেবারেই নিখুঁতভাবে করতে হতো। ওই সময় বার্সা ছাড়ারও চিন্তা করেছিলাম। সেটি ছিল ২০১১-১২ মৌসুমে। গার্দিওলার অধীনে ওই মৌসুমটিতে আমাকে যথেষ্ট ভুগতে হয়েছে।

এক দশক পরও বার্সেলোনায় টিকে আছেন পিকে। এই সময় ইউরো চ্যাম্পিয়নদের অনেক উত্থান পতনেরও সাক্ষী হয়ে আছেন তিনি। সর্বশেষ দুই মৌসুমে বার্সেলোনা শুধু মাত্র কোপা দেল রের শিরোপা ঘরে তুলতে সক্ষম হয়েছে। আর্থিক দৈন্যতার কারণে লিওনেল মেসিকে ক্লাব ছাড়তে হয়েছে।

বার্সা সভাপতি জোয়ান লাপোর্তার ভাষ্যমতে ক্লাবটির দেনা ১.৩৫ বিলিয়নে দাঁড়িয়েছে। এই গ্রীষ্মে পারিশ্রমিক বাবদ তাদেরেক ১১০ ভাগ রাজস্ব ব্যয় করতে হয়েছে। মেসি ও আঁতোয়ান গ্রিজম্যানের বিদায়ের পর সেটি ৮০ ভাগে দাঁড়িয়েছে।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

বাংলা ওয়েব সিরিজ নিয়ে বিতর্কের কারণ কী: যৌনতা, নাকি অন্যকিছু

নিজস্ব প্রতিবেদক আরটিএনএনঢাকা: রুখসানা আহমেদ ঢাকার মগবাজার এলাকার বাসিন্দা। একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী করেন। গত ঈদ . . . বিস্তারিত

দুষ্ট লোকের মন্দ কথায় কান দিবেন না, আমি ঋণখেলাপি নই: ফারুক

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা-১৭ আসনের আওয়ামী লীগের প্রার্থী বাংলা চলচ্চিত্রের অভিনেতা ফারুক বলেছেন, দুষ্ট লোকের মন . . . বিস্তারিত

 

 

 

 

 

 

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com