সাপের কামড়ে আহত সালমান

২৬ ডিসেম্বর,২০২১

সাপের কামড়ে আহত সালমান

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: সাপের কামড়ে আহত হয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। আজ রোববার ভোরে নিজের খামারবাড়িতে সাপ কামড়েছে তাঁকে। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে।

প্রায়ই অবকাশ কাটাতে মুম্বাইয়ের কাছে পানভেলে নিজের খামারবাড়িতে যান সালমান খান। লকডাউনে তাঁর বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে দেখা গেছে যেগুলো ওই খামারবাড়িতেই তোলা। সেখানে দেখা গেছে নিজের খামারবাড়িতে কাজ করছেন সালমান। শুটিংয়ের ব্যস্ততা থাকলেও প্রায়ই নগরের কোলাহল থেকে দূরে একটু অবসর কাটাতে যান তিনি।

বড়দিন উপলক্ষে যথারীতি খামারবাড়িতে গিয়েছিলেন সালমান। আর সেখানেই ভোররাতে তাঁকে সাপে কামড়ায়। সাপে কামড়ানোর পরপরই মুম্বাইয়ের এম জি এম হাসপাতালে নেওয়া হয় তাঁকে। সেখানে চিকিৎসার পর সকাল নয়টায় তাঁকে ছেড়ে দেওয়া হয়।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, সালমান খানকে যে সাপ কামড়েছে, সেটি তেমন বিষাক্ত নয়। তাই প্রাথমিক চিকিৎসার পরই তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। তাঁকে অ্যান্টিভেনম প্রতিষেধক দেওয়া হয়েছে। আপাতত খামারবাড়িতেই বিশ্রাম নিচ্ছেন তিনি।

শিগগিরই শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ছবিতে একটি অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খানকে। সম্প্রতি সেই ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন বলিউডের ভাইজান সালমান খান। নতুন বছরে ‘টাইগার থ্রি’র শুটিংয়ের জন্য আবার দিল্লি যাবেন তিনি। ক্যাটরিনা কাইফের সঙ্গে আবারও সেখানে পনেরো দিন শুটিং করবেন। এ ছাড়া তাঁর হাতে আছে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, ‘কিক টু’ ছবি দুটি। তাঁকে দেখা যাবে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ছবিতেও।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

বাংলা ওয়েব সিরিজ নিয়ে বিতর্কের কারণ কী: যৌনতা, নাকি অন্যকিছু

নিজস্ব প্রতিবেদক আরটিএনএনঢাকা: রুখসানা আহমেদ ঢাকার মগবাজার এলাকার বাসিন্দা। একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী করেন। গত ঈদ . . . বিস্তারিত

দুষ্ট লোকের মন্দ কথায় কান দিবেন না, আমি ঋণখেলাপি নই: ফারুক

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা-১৭ আসনের আওয়ামী লীগের প্রার্থী বাংলা চলচ্চিত্রের অভিনেতা ফারুক বলেছেন, দুষ্ট লোকের মন . . . বিস্তারিত

 

 

 

 

 

 

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com