সেই অভিনেত্রীর মৃত্যু ঘিরে রহস্য

২৫ আগস্ট,২০২২

সেই অভিনেত্রীর মৃত্যু ঘিরে রহস্য

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা; সাবেক ‘বিগ বস’ তারকা ও বিজেপি নেত্রী সোনালি ফোগতের মৃত্যু ঘিরে সৃষ্টি হয়েছে রহস্যের। এর আগে হৃদযন্ত্র বিকল হয়ে তার মৃত্যু হয়েছে বলা হলেও পোস্টমর্টেম রিপোর্টে তার শরীরে একাধিক আঘাতের কথা উল্লেখ করা হয়েছে।

পোস্টমর্টেম রিপোর্টে ওই আঘাতকে ‘ব্লান্ট ফোর্স ট্রমা’ হিসেবে বর্ণনা করা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বৃহস্পতিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

এই ঘটনায় সোনালি ফোগতের ব্যক্তিগত সহকারী সুধীর সাংওয়ান এবং তার বন্ধু সুখবিন্দর ওয়াসির বিরুদ্ধে মামলা দায়ের করেছ পুলিশ। মৃত্যুর সময় তাদের সঙ্গেই গোয়ায় ছিলেন সোনালি।

স্থানীয় সময় সোমবার মধ্যরাতে হঠাৎ হৃদযন্ত্র বিকল হয়ে তার মৃত্যু হয়েছে বলে ভারতের কয়েকটি গণমাধ্যমে প্রতিবেদনে বলা হয়। তার বয়স হয়েছিল ৪১ বছর।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক জনপ্রিয় এই অভিনেত্রী মৃত্যুর কিছু আগে তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন। তিনি একই সময়ে টুইটার অ্যাকাউন্টে তার প্রোফাইল ছবিও পরিবর্তন করেন বলে জানা গেছে। বিষয়টি তার ভক্তদের মনে দাগ কেটেছে।

ছোটপর্দায় সোনালি ফোগতকে শেষবার দেখা গিয়েছিল ‘বিগ বস ১৪’-এ। তিনি একজন ওয়াইল্ডকার্ড প্রতিযোগী হিসেবে ব্যাপক জনপ্রিয় হন।

প্রথমে কংগ্রেসে থাকলেও পরে বিজেপিতে যোগ দেন সোনালি। ২০১৯ সালে হরিয়ানা নির্বাচনে বিজেপির টিকিটে আদমপুর থেকে বিধানসভা নির্বাচনে লড়েছিলেন তিনি।

অবশ্য রাজনীতিকের চেয়ে অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিত ছিলেন সোনালি। ২০১৬ সালে টেলিভিশন সিরিয়াল ‘এক মা জো লাখো কে লিয়ে বনি আম্মা’-র মাধ্যমে তার অভিনয়ে আত্মপ্রকাশ। এর পর হরিয়ানভি চলচ্চিত্র ‘ছোড়িয়ান ছোরোঁ এস কাম নাহি হোতি’-তে দেখা যায় তাকে। বেশ কয়েকটি পাঞ্জাবি এবং হরিয়ানভি মিউজিক ভিডিওতেও অভিনয় করেছেন। সবশেষ ওয়েব সিরিজ, ‘দ্য স্টোরি অফ বদমাশগড়’-এ দেখা গিয়েছিল সোনালিকে।

ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম টিকটকেও খুব জনপ্রিয় ছিলেন তিনি।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

বাংলা ওয়েব সিরিজ নিয়ে বিতর্কের কারণ কী: যৌনতা, নাকি অন্যকিছু

নিজস্ব প্রতিবেদক আরটিএনএনঢাকা: রুখসানা আহমেদ ঢাকার মগবাজার এলাকার বাসিন্দা। একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী করেন। গত ঈদ . . . বিস্তারিত

দুষ্ট লোকের মন্দ কথায় কান দিবেন না, আমি ঋণখেলাপি নই: ফারুক

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা-১৭ আসনের আওয়ামী লীগের প্রার্থী বাংলা চলচ্চিত্রের অভিনেতা ফারুক বলেছেন, দুষ্ট লোকের মন . . . বিস্তারিত

 

 

 

 

 

 

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com