মেকআপ ছাড়া সুন্দরী প্রতিযোগিতায় গিয়ে ইতিহাস মেলিসা রউফের

২৯ আগস্ট,২০২২

মেকআপ ছাড়া সুন্দরী প্রতিযোগিতায় গিয়ে ইতিহাস মেলিসা রউফের

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: ২০ বছর বয়সী মিস ইংল্যান্ড ফাইনালিস্ট প্রতিযোগী ইতিহাস গড়লেন। প্রায় শতাব্দী-দীর্ঘ ইতিহাসে কোনো প্রতিযোগীই মেকআপ ছাড়াই প্রতিদ্বন্দ্বিতা করেননি।

সিএনএন-এর মতে, মেলিসা রউফ পেশায় লন্ডনের রাজনৈতিক ছাত্রী। সোমবার পেজেন্টের সেমিফাইনালে মেকআপ ছাড়া তার উপস্থিতি বেছে নেয়ার পরে এগিয়ে যান। তিনি এই অক্টোবরে মিস ইংল্যান্ডের মুকুট পেতে আরো ৪০ মহিলার সাথে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

মিস ইংল্যান্ডের ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, মেলিসাই প্রথম মিস ইংল্যান্ড প্রতিযোগী যিনি সম্পূর্ণ বিনা মেক আপ করে ফাইনালে উঠেছেন, তিনি কি সুন্দর না?

একটি সাক্ষাৎকারে, মিস রউফ বলেছিলেন যে তিনি অভ্যন্তরীণ সৌন্দর্য প্রচার করতে চান এবং সামাজিক মিডিয়াতে স্থায়ী সৌন্দর্যের আদর্শকে চ্যালেঞ্জ করতে চান। এটি আমার কাছে অনেক অর্থবহ কারণ, আমি অনুভব করি যে বিভিন্ন বয়সের অনেক মেয়ে মেকআপ করে কারণ তারা সৌন্দর্য নিয়ে চাপ অনুভব করেন।

তিনি আরো বলেন, যদি কেউ নিজের ত্বকে খুশি হয় তবে আমাদের মেকআপ দিয়ে নিজের মুখ ঢেকে রাখা উচিত নয়। আমাদের ত্রুটিগুলো আমাদেরকে নিজস্বতা দেয় এবং এটিই প্রতিটি ব্যক্তিকে অনন্য করে তোলে।

মিস ইংল্যান্ডের ডিরেক্টর অ্যাঞ্জি বিসলে জানান যে এর আগে প্রতিযোগিতায় মেকআপ-মুক্ত মডেলিং রাউন্ড চালু করা হয়েছিল। কিন্তু এটা প্রথম যে কেউ মেকআপ ছাড়া প্রতিযোগিতা করতে বেছে নিয়েছেন।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

বাংলা ওয়েব সিরিজ নিয়ে বিতর্কের কারণ কী: যৌনতা, নাকি অন্যকিছু

নিজস্ব প্রতিবেদক আরটিএনএনঢাকা: রুখসানা আহমেদ ঢাকার মগবাজার এলাকার বাসিন্দা। একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী করেন। গত ঈদ . . . বিস্তারিত

দুষ্ট লোকের মন্দ কথায় কান দিবেন না, আমি ঋণখেলাপি নই: ফারুক

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা-১৭ আসনের আওয়ামী লীগের প্রার্থী বাংলা চলচ্চিত্রের অভিনেতা ফারুক বলেছেন, দুষ্ট লোকের মন . . . বিস্তারিত

 

 

 

 

 

 

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com