Image description

বিনোদন ডেস্ক 
আরটিএনএন : দক্ষিণ ও বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত পেয়েছেন অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। অজয় দেবগন, অক্ষয় কুমারের মতো অভিনেতাদের সঙ্গে পর্দা ভাগ করেছেন এই অভিনেত্রী। তবে ‘রেড’ সিনেমার পর বলিউডের সঙ্গে কিছুটা দূরত্ব বজায় রাখতে শুরু করেছেন তিনি। এখন শোনা যাচ্ছে, অভিনয় ছাড়ছেন ইলিয়ানা। খবর টাইমস অব ইন্ডিয়া।

সম্প্রতি কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় থাকছেন ইলিয়ানা। চলতি বছরের ১ আগস্ট ছেলে সন্তানের মা হয়েছেন এই অভিনেত্রী। ছেলের নাম রেখেছেন কোয়া ফিনিক্স ডোলান। অন্তঃসত্ত্বা অবস্থায় সন্তানের পিতৃপরিচয় গোপন রেখেছিলেন তিনি। তখন কেউ কেউ ভেবেছিলেন, সিঙ্গেল মাদার হিসেবেই সন্তানকে বড় করবেন তিনি, যা নিয়ে সমালোচনাও হয়েছে অনেক।

পরে ছেলে ভূমিষ্ঠ হওয়ার পর পরিষ্কার করেছেন পুরো বিষয়টি। অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করার দুই সপ্তাহ আগেই বিয়ে করেছেন তিনি। তবে কোথায় বিয়ে হয়েছে, স্বামী কী করেন, তা প্রকাশ্যে আনতে নারাজ ইলিয়ানা। এসবের মধ্যেই বড় সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বলিউডের পাট চুকিয়ে ছেলে ও স্বামীর সঙ্গে আমেরিকা চলে যাচ্ছেন ইলিয়ানা এই অভিনেত্রী।

 জানা গেছে, নিজের পারিবারের সঙ্গেই সময় কাটাতে চাইছেন ইলিয়ানা। তাই এমন সিদ্ধান্ত নিয়েছেন। যদিও এই বিষয়ে অভিনেত্রীর পক্ষ থেকে এখনও কোনো ঘোষণা আসেনি।