Image description

বিনোদন
আরটিএনএন: ভারতীয় সংগীতশিল্পী অনুপম রায়। গায়িকা ও সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে বন্ধুত্ব ও প্রেমের পর ২০১৫ সালে সাতপাকে বাঁধা পড়েন তিনি। কিন্তু সংসার টেকেনি। ২০২১ সালের ১১ নভেম্বর এক এক্স বার্তায় বিয়েবিচ্ছেদের ঘোষণা দেন অনুপম। এই ছাড়াছাড়ি নিয়ে নানা প্রশ্ন তোলেন নেটিজেনরা। তখন টালিউডে গুঞ্জন চাউর হয়, অভিনেতা পরমব্রত চ্যাটার্জির সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন পিয়া, সে কারণেই ভেঙেছে অনুপমের সংসার। পরমব্রত অবশ্য সম্পর্কের কথা স্বীকার করেননি। জানিয়েছিলেন, তারা ভালো বন্ধুমাত্র।

অন্যদিকে করোনার সময় ভেঙে গিয়েছিল পরমব্রত ও তার বান্ধবী ইকার সম্পর্ক। এরপর থেকেই পিয়ার সঙ্গে নাম জড়াতে থাকে এই অভিনেতার। শেষমেশ গুঞ্জনকে সত্যি করে সোমবার (২৭ নভেম্বর) বিকেলে বিয়ে করেছেন পরমব্রত ও পিয়া।

পিয়ার সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন অনুপম। বিচ্ছেদ ঘোষণার দেড় মাস পর ভারতীয় একটি পত্রিকায় দেওয়া সাক্ষাৎকারে নিজের হতাশা প্রকাশ করেছিলেন তিনি।

 পরমব্রত-পিয়ার বিয়ের পর গায়ক অনুপমকে সমবেদনা জানিয়েছেন তার ভক্ত অনুরাগীরা। সেই ধারাবাহিকতায় মুখ খুলেছেন ভারতীয় অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী। নিজের পুরনো এক ডায়ালগ নতুন করে শোনালেন তিনি। বললেন, ‘বউ হারালে বউ পাওয়া যায় রে’। খবর হিন্দুস্তান টাইমস ডটকম।

 সম্প্রতি ভারতের মধ্যমগ্রামের খাদি মেলার উদ্বোধনে যান চিরঞ্জিত চক্রবর্তী। সেখানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে উঠে আসে পরমব্রত ও পিয়ার বিয়ের প্রসঙ্গ।

তখনই অভিনেতা বলে ওঠেন, ‘বউ হারালে বউ পাওয়া যায় রে’। তিনি আরও বলেন, ‘এখন চারদিকে দেখছি, বউ হারাচ্ছে আর পাচ্ছে। তাই পুরোনো সিনেমার ডায়ালগ রিপিট করলাম। অনেক বছর ধরে সেই কথাটিই হিট।’

অভিনেতাকে আরও জিজ্ঞাসা করা হয়, আপনার সেই ডায়ালগই তাহলে বাস্তবায়িত হলো? তিনি বলেন, ‘সবসময়ই হচ্ছে। এখন একটু ঘন ঘনই হচ্ছে আর কী!’